রবিবার, ০৯ মে ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

লক্ষীপুরে  ৪র্থ শ্রেনীর স্কুল ছাত্রী যৌন নিপীড়নের শিকার, শিক্ষক গ্রেফতার

আমজাদ হোসেন, লক্ষীপুর:  লক্ষীপুর রামগতিতে চতুর্থ শ্রেনীর এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে হারুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালাউদ্দিনকে আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার রাতে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে শিক্ষক সালাউদ্দিনকে আসামী করে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে রামগতি থানায় মামলা করেন। এরপর পুলিশ ওই শিক্ষক সালাউদ্দিনকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
পুলিশ জানায়, সোমবার স্কুল চলাকালীন সময়ে শিক্ষার্থীকে একটি রুমে ডেকে নিয়ে যৌন নিপীড়ন করে ওই শিক্ষক। পরে বাসায় গিয়ে শিক্ষার্থী ঘটনাটি তার পরিবারকে জানায়। এরপর ওই ছাত্রীর মা বিষয়টি থানায় জানালে পুলিশ তাকে উপজেলার পোড়াগাছা এলাকা থেকে তাকে আটক করে। এর পর মামলা হলে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রামগতির হারুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালাউদ্দিনকে চতুর্থ শ্রেনীর এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে আটক ও পরে মামলা হলে তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar