বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০১:৪৯ অপরাহ্ন

র‌্যাব-১৩ নীলফামারীর হাতে ৩৬৩ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধিঃ র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একট  আভিযানিক দল ৩৬৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।  ৫ জুলাই বুধবার সন্ধ্যা ৭ টায় এ ঘটনা ঘটেছে।
র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান প্রেরিত প্রেস রিলিজ সূত্রে জানা যায়,  ৫ জুলাই সন্ধ্যা ৭ টায় দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ২নং আলাদিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড রাঙ্গামাটি বাজার টু মলাবাড়ী রােড বঙ্গ মিলার্স লিমিটেড এর সামনে পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৬৩ (তিনশত তেষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট (নেশাজাতীয় মাদকদ্রব্য), মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মােবাইল ফােনসহ  মাদক ব্যবসায়ী মোঃ মাহাবুব আলম (৩০) কে গ্রেফতার করেছে।
সে দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের জামডাঙ্গা গ্রামের মৃত রহমত আলীর ছেলে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। উক্ত আসামীর নামে মাদক মামলা রুজু করে ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়।আ. ন. ম. ইমরান খান আরও বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কােন ধরণের অপরাধী, অপহরন, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্য ভেজাল বিরােধী অভিযান,  ভেজাল ঔষধ প্রস্তুত কারক ও ব্যবসায়ী এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষনিক ভাবে অভিযান পরিচালনা করে থাকে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar