বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

রোনাল্ডোর অনুপস্থিতিতে পেনাল্টির দায়িত্ব পাওয়ায় খুশী রামোস

মাতৃভূমির খবর ডেস্ক :  ক্রিস্টিয়ানো রোনাল্ডোর বিদায়ের পর রিয়াল মাদ্রিদের পেনাল্টি শট নেবার দায়িত্ব পড়েছে অধিনায়ক সার্জিও রামোসের ঘাড়ে। আর নতুন এই দায়িত্বে বেশ সন্তুষ্টি প্রকাশ করেছেন অভিজ্ঞ এই স্প্যানিশ ডিফেন্ডার।
জুলাইয়ে রোনাল্ডো লা লিগা ছেড়ে জুভেন্টাসের যোগ দেবার পরপরই রামোসের উপর এই দায়িত্ব বর্তায়। ইতোমধ্যেই এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ১০ গোল করেছেন মাদ্রিদ অধিনায়ক। যার মধ্যে আটটি এসেছে স্পট কিক থেকে, কোন মৌসুমে এটাই তার সর্বোচ্চ গোল।
রোনাল্ডোর পরিবর্তে তার উপর যখন দলের এই গুরু দায়িত্ব পড়ার বিষয়টি নিয়ে আপত্তি করেননি রামোস। এ সম্পর্কে তিনি বলেন, রোনাল্ডোর বিদায়ের পর এই দায়িত্ব আমি বেশ সানন্দেই গ্রহণ করেছি। কোন সতীর্থের উপর বিষয়টি নিয়ে রাগ করিনি।
চলতি মাসে বেশ কিছু গুরুত্বপূর্ণ ম্যাচ দিয়ে বেশ ব্যস্ত সময় কাটাবে মাদ্রিদ। এর মধ্যে রয়েছে বার্সেলোনার বিপক্ষে কোপা ডেল রে সেমিফাইনালের দুই লেগ, এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগা ও আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র দ্বৈরথ। লা লিগায় বার্সেলোনার থেকে আট পয়েন্ট পিছিয়ে তৃতীয় স্থানে থাকা মাদ্রিদের জন্য এই ম্যাচগুলো বেশ গুরুত্বপূর্ণ হিসেবেই মনে করছেন রামোস।

সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar