মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

রিজভীকে উকিল নোটিশ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   নির্বাচনের আগে পুলিশ ও প্রশাসনের কিছু কর্মকর্তার গোপন বৈঠক করেছেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচির রুহুল কবির রিজভীর দেয়া এমন তথ্যকে মিথ্যা ও বানোয়াট আখ্যা দিয়ের তার বিরুদ্ধে উকিল নোটিশ পাঠানো হয়েছে। গতকাল রোববার সন্ধায় তার পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী এ এম আমিন উদ্দিন এই উকিল নোটিশ পাঠান বলে জানিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

সরকারি কর্মকর্তাদের পক্ষে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রিটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক, পানিসম্পদ সচিব কবির বিন আনোয়ার উকিল এ নোটিস পাঠিয়েছেন। এতে বলা হয়, নোটিস পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার না করলে আপনার বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি মামলা করতে বাধ্য হব।

উল্লেখ্য, এর আগে শনিবার (২৪ নভেম্বর) নৌকার প্রার্থীদের বিজয়ী করতে পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিদের প্রতিনিয়ত গোপন বৈঠক চলছে এমন অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, প্রশাসন এবং পুলিশের বিতর্কিত ও দলবাজ কর্মকর্তারা জনসমর্থনহীন আওয়ামী লীগকে ফের ক্ষমতায় বসানোর জন্য নানা চক্রান্ত ও ষড়যন্ত্রে মেতে উঠেছে। গত ২০ নভেম্বর মঙ্গলবার রাতে ঢাকা অফিসার্স ক্লাবের চার তলার পিছনের কনফারেন্স রুমে এক গোপন মিটিং অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar