রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

রাঙামাটিতে বন্যহাতির আক্রমণে নিহত ১

মাতৃভূমির খবর ডেস্কঃ  রাঙামাটির কাউখালীতে বন্য হাতির আক্রমণে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার দূর্গম শামুকছড়ির মাটিছড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।পুলিশ জানায়- শুক্রবার রাত ৮ টার দিকে বন্যহাতির একটি দল শামুকছড়ি এলাকায় হামলা চালিয়ে তাকে ঘর থেকে শুড় দিয়ে তুলে জঙ্গলের দিকে নিয়ে যায়।

আরো পড়ুন: মেসির গোলে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা

কাউখালী থানার এসআই আব্দুল সাত্তার জানান- ঘটনাস্থল দুর্গম হওয়াতে শুক্রবার রাতে লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। শনিবার সকালে লাশ উদ্ধার করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংপ্রু মারমা জানান, শুক্রবার রাত ৮টার দিকে দলচ্যুত একটি বন্য হাতি দূর্গম শামুকছড়ি মাটিছড়ায় ঢুকে পড়ে।

এসময় পাহাড়ের জুম ও মৌসুমী ফসলসহ বাড়ি ঘরের উপর ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। একপর্যায়ে ওই গ্রামের পাইঅং মারমার বাড়ীতে আক্রমন চালালে ছোট তিন সন্তানসহ তারা ঘর ছেড়ে জঙ্গলে আশ্রয় নেয়। কিন্তু ক্ষুধার্থ হাঁতি জঙ্গলে তাড়া করে পাইঅং মারমার স্ত্রী মেসি মারমা (৪৭) পদপিষ্ট করে হত্যা করে।

পরে এলাকার লোকজন ঐক্যবদ্ধ হয়ে বন্য হাতিকে তাড়িয়ে রাত ন’টায় দূর্গম জঙ্গল থেকে ওই মহিলার লাশ উদ্ধারের চেষ্টা চালায়ি ব্যর্থ হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar