শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

রড বোঝাই ট্রলার ডুবে সবুজ নামে এক শ্রমিক নিহত।

জাতীয় দৈনিক মাতৃভূমির খবর মনির খাঁন কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলা বাঙ্গরা বাজার থানাধীন ০১ নং শ্রীকাইলে ইউনিয়নে সলপা গ্রামে রড বোঝাই ট্রলার ডুবে নজরুল ইসলাম এর ছেলে সবুজ(২২)  নামে এক শ্রমিক নিহত হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে অনুমান ৭ টার দিকে রামচন্দ্রপুর বাজার থেকে  সাত টন রড নিয়ে  একটি ট্রলার সলপা এলাকায় যাচ্ছিল। ট্রলারটি যথাস্থানে পৌছার পর তীরে ভিড়ার পূর্বেই উল্টে যায়। সাথে থাকা শ্রমিকরা লাফিয়ে প্রাণে বাচঁলে ও সবুজ রডে আটকে গিয়ে পানির নিচে চাপা পরে মারা  যায়, প্রায় ২ ঘন্টা চেষ্টার পর  এলাকাবাসী সবুজের লাশ উদ্ধার করে।
নিহতের বাবা নজরুল ইসলাম বলেন আমার তিন ছেলে ও দুই মেয়ের মধ্যে সবুজ ই সবার বড়, আমি অসুস্থ তাই সবুজের আয় দিয়ে চলত আমাদের সংসার, প্রায় সাত বছর সে এ ট্রলারে কাজ করত, আজ আমার মেয়েকে ছেলে পক্ষ দেখতে আসার কথা ছিল, মেয়ে বিয়ে দিয়ে তারপর সবুজ কে বিয়ে করানোর ইচ্ছে ছিল, আমার সব স্বপ্ন ভেঙ্গে চুরমার।
বাঙ্গরা থানার অফিসার্স ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। স্থানীয় লোকজন নিহত সবুজের লাশ উদ্ধার করেছে,  বাদ আছর তার দাফন সম্পন্ন হয় । এ ঘটনায় কোন পক্ষ থেকে অভিযোগ করেনি।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar