বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

রংপুরে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জন মাদকসেবী গ্রেফতার।

আনোয়ার হোসাইন
রংপুর প্রতিনিধি

গত ০৯/০৪/২০২১ খ্রিঃ রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) এর অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক এর অপারেশন পরিকল্পনায় মহনগরীর পৃথক পৃথক জায়গায় অভিযান পরিচালনা করে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ০১ জন এবং ০৩ জন মাদকসেবীসহ সর্বমোট ০৪ জন গ্রেফতার।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (নিঃ) এবিএম ফিরোজ ওয়াহিদ এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আবু ছাইয়ুম তালুকদার সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানাধীন গ্র্যান্ড হোটেল এর মোড়ে চলাচলের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ২০ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ নাজমুল ইসলাম(২৪) পিতা-মৃত শরিফুল ইসলাম, সাং-মুলাটোল, থানা-কোতয়ালী, মহানগর রংপুর-কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা বিভাগ (ডিবি) এর সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় আরপিএমপি কোতয়ালী থানাধীন নুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারীর ভিতর ও ঠিকাদারপাড়া জ্ঞানগৃহ স্কুল এর বাউন্ডারী প্রাচীরের ভিতরে অভিযান পরিচালনা করিয়া মাদক সেবনের প্রস্তুতির সময় মাদকদ্রব্য গাঁজা সেবনের সরঞ্জামাদীসহ আসামী ১। মোঃ আদনান সানী (৩১), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-শালবন মিস্ত্রিপাড়া, ২। মোঃ পাভেল শেখ(২৬), পিতা-দেলোয়ার হাজী, সাং-নুরপুর, ৩। মোঃ হাসান (৪১), পিতা-মোঃ আঃ করিম, সাং-সেন পাড়া, সর্বথানা-কোতয়ালী, মহানগর রংপুর-কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar