বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনগনের হাতে আটক।

রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনগনের হাতে আটক।
আনোয়ার হোসাইন
রংপুর প্রতিনিধি

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীর বেড বাসা নিয়ে যাওয়ার সময় তা আটক করেছে স্থানীয় জনগন।এসময় স্থানীয় জনগন ও বেড নিয়ে যাওয়া চিকিৎসকের বাগবিতণ্ডার সৃষ্টি হয়।

আজ বুধবার (১৬ জুন) দুপুর ২টার দিকে রংপুর নগরীর ডক্টরস ক্লিনিকের সামনে ঘটনাটি ঘটে।ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা বেডটি আটক করে।পরে হাসপাতালে ফিরত পাঠনো হয় বেডটি।

অভিযুক্ত রংপুর মেডিকেলের হেমাটোলজি বিভাগের মেডিকেল অফিসার (চিকিৎসক) একেএম শাহীনুর রহমান বলেন,তার মা দেড় মাস ধরে হাসপাতালের হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।শারীরিক অবস্থা খুব একটা ভালো না।বর্তমানে তার মাকে কেবিনে রাখা হয়েছে।কিছুদিনের মধ্যে ছাড়পত্র নিয়ে বাড়িতে নেওয়ার কথা চলছিল।তাই স্টোর রুমে পড়ে থাকা বেডটি মানবিক দিক থেকে নিজের মায়ের থাকার সুবিধার কথা চিন্তা করে স্টোরকিপার বেলাল ও ৩০ নম্বর ওয়ার্ড ইনচার্জ মমতাকে অবগত করে মুচলেকার মাধ্যমে বেডটি নিয়েছিলাম।

স্থানীয় জাহাঙ্গীর আলম বলেন,
ওই চিকিৎসক হাসপাতারের বেড নিয়ে ভ্যানে করে নিয়ে যাচ্চিলেন।আমাদের সন্দেহ হলে আমরা আটকে দেই।পরে হাসপাতালের পরিচালককে জানানো হয়।পরে ওই বেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিয়ে জানতে চাইলে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম জানান,তার অনুমতি ছাড়াই বেড নিয়ে যাওয়া হয়েছিল।তবে ঘটনার পর জানতে পারি ওই চিকিৎসক তার মায়ের জন্য স্টোরকিপার ও ওয়ার্ড ইনচার্জকে অবগত করে পুরাতন বেড বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar