রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

যে কোনো সময় ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে যেতে পারে: শেখ হাসিনা

মাতৃভূমির খবর ডেস্কঃ  আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট যেকোনো মুহূর্তে সরে দাঁড়াতে পারে। সে ক্ষেত্রে বিভ্রান্ত না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। আজ শনিবার বিএনপি জামায়াতের হামলায় দিনাজপুরে আহত আওয়ামী লীগ নেতা ড. মাহবুবুর রহমানকে সিএমএইচ-এ দেখতে গিয়ে তিনি একথা জানান।

তিনি বলেন, তারা নির্বাচন বানচাল ও বিনষ্ট করার ষড়যন্ত্র করছে, যে কোন সময় নির্বাচন থেকে সরে যেতে পারে। তবে তারা এমন ঘোষণা দিলে তাতে বিভ্রান্ত না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

নির্বাচনের মাঝপথে ভোট বর্জনের প্রবণতা আছে বিএনপির জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আপনারা নির্বাচন শেষ করে, ফলাফল নিয়ে বাড়ি ফিরবেন। রেজান্ট ঘোষণা না হওয়া পর্যন্ত মাঠে থাকবেন।

রোগী দেখে বের হয়ে প্রধানমন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রচারণা শুরুর পর থেকেই বিভিন্ন জেলায় চোরাগুপ্তা হামলায় প্রাণ গেছে ৬ আওয়ামী লীগ কর্মীর। আহত হয়েছেন ৪ শতাধিক। অথচ আওয়ামী লীগের বিরুদ্ধেই নালিশ করে বেড়াচ্ছে ঐক্যফ্রন্ট।

আহত ব্যক্তির পরিবারের লোকজন জানান, সম্প্রতি হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে মাহবুবুর রহমানের ওপর হামলা চালানো হয়। চাপাতির কোপ ঠেকাতে গিয়ে তার দুই হাতের চারটি আঙুলে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে অস্ত্রোপচারের পর তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar