শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

মাতৃভূমির খবর ডেস্কঃ  পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের আওতায় নতুন গ্যাস পাইপের সঙ্গে বিদ্যমান পাইপের সংযোগ স্থাপন কাজের জন্য বৃহস্পতিবার নারায়ণগঞ্জ এলাকায় ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ রোডের উভয় পাশের এলাকা, তালতলা মোড় হতে জালকুড়ি, রসুলপুর বৌ-বাজার, পাগলা বাজার হতে নন্দলালপুর, ফতুল্লা পোস্ট অফিস রোড, শিবু মার্কেট হয়ে হাজীগঞ্জ মোড় ও তৎসংলগ্ন এলাকার সকল আবাসিক, বাণিজ্যিক ও শিল্প গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আরো পড়ুন:  নির্বাচিত হলে তিন মাসের মধ্যে মৌলিক সেবা নিশ্চিত: তাপস

তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানিয়েছে, ৫০ পিএসআইজি লাইনের সঙ্গে যুক্ত ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের উভয় পাশের এলাকার শিল্প, বাণিজ্যিক ও ক্যাপটিভ পাওয়ার শ্রেণির গ্রাহকরা ওই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গ্যাস পাবে না।

নতুন লাইন বসানোর পাশাপাশি কিছু লিকেজ লাইনও মেরামত করা হয়েছে সেখানে। বৃহস্পতিবার সব লাইনের ‘টাই ইন’ (সংযোগ স্থাপন) কাজ হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় পাগলা নন্দলালপুর রেলক্রসিং এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইনের সঙ্গে নবনির্মিত গ্যাস পাইপলাইনের সংযোগ স্থাপনের (টাই ইন) জন্য এই ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar