শনিবার, ২৪ জুলাই ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

যেসব অভিনেত্রী সালমানের নায়িকা হতে চাননি

বিনোদন ডেস্ক :  বলিউডের ভাইজান হিসেবে খ্যাত বলিউড তারকা সালমান খান। রূপালি পর্দায় তার ছবি মানে বক্স অফিস হিট। তার ফ্লপ ছবির আয়ের অংকটাও নাকি অনেকের সফল ছবির আয়ের থেকেও বেশি হয়। এমন সুপারস্টারের বিপরীতে পর্দায় কাজ করতে আগ্রহী থাকে যেকোনো অভিনেত্রীই। কিন্তু কিছুটা উল্টোও হয় কখনো কখনো। বলিউডের ছয়জন অভিনেত্রী রয়েছেন যারা কিনা সালমানের সঙ্গে
সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বেশ কয়েকবার। কেউ কেউ একবার কাজ করেই ইতি টেনেছিলেন। দ্বিতীয়বার আর কাজ করতে চাননি সাল্লুর সঙ্গে। সেই তালিকায় আছে অনেক জনপ্রিয় আর নামি দামি অভিনেত্রীর নাম। চলুন দেখে নেয়া যাক-

জুহি চাওলা :  সালমানের ‘দিওয়ানা মাস্তানা’ ছবিটিতে অতিথি চরিত্রে দেখা মিলেছিলো জুহি চাওলার। সেই সামান্য সময়ের শুটিংয়ের অভিজ্ঞতাই নাকি ভালো ছিলো না জুহির। কারণটা প্রকাশ্যে না আনলেও আর কখনো পর্দায় দেখা যায়নি তাকে সালমানের সঙ্গে। বলিউডে চাউর আছে জুহির খুব অপ্রিয়দের তালিকায় শীর্ষে রয়েছেন সালমান খান।

টুইংকেল খান্না :  তারকাখ্যাতির চুঁড়ায় ছিলেন তখন টুইংকেল খান্না। সালমানের সঙ্গে ‘জাব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন। ছবিটি বক্স অফিসে ব্যবসাও করেছিলো খুব ভালো। কিন্তু সহ অভিনেতা সালমানকে নিয়ে বেশ কিছু খটকা বেঁধেছিলো টুইংকেলের মনে। যার ফলে জানিয়ে দিয়েছিলেন একসঙ্গে আর কাজ করবেন না।

সোনালী বেন্দ্রে :  সোনালী বেন্দ্রের সাথে জুটি বেঁধে সালমান খান সিনেমায় হাজির হয়েছিলেন ১৯৯৮ সালে। ছবির নাম ‘হাম সাথ সাথ হ্যায়’। সে ছবির শুটিংয়ে কৃষ্ণ হরিণ হত্যা কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে পড়েন সালমান। বন্যপ্রাণি সংরক্ষণ নিয়ে কাজ করা ‘পেটা’র সদস্য হওয়ায় পরবর্তীতে সালমানের সঙ্গে আর কোনো ছবিতে কাজ করতে রাজি হননি সোনালী।

উর্মিলা মাতোন্ডাকার :  উর্মিলা এবং সালমান খানকে একবাররই দেখা গিয়েছিলো ‘জানাম সামঝা কারো’ ছবিটিতে। সেটি বক্স অফিসে ততটা ঝড় তুলতে পারেনি। ধারনা করা এতে বেশ বিব্রত হয়েছিলেন উর্মিলা। সিদ্ধান্ত নিয়েছিলেন আর কাজ করবেন না সালমানের সঙ্গে। তার সঙ্গে দর্শক পছন্দ করেন না উর্মিলাকে, সেটি এই নায়িকা বুঝতে পেরেছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar