বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জা‌হিদ আহসান রাসেল এম পি কে গণসংবর্ধনা 

এম এস আই জু‌য়েল পাঠান :  গাজীপুর ২ আসন থেকে চতুর্থবারের মত বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত সংসদ সদস্য ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসাবে নির্বাচিত হওয়াতে আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি কে এক গণসংবর্ধন দিয়েছেন গাজীপুর মহানগর ৪৫ নং ওয়ার্ড আওয়মীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।
টঙ্গীর বউ বাজার এলাকায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোয়াজ্বেম হোসেন এর সঞ্জালনায় এবং ৪৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাবেক কাউন্সিলর মোঃ ইসমাইল হোসেন বাবুর সভাপতিত্ব গণসংবধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
আমন্ত্রীত অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ টঙ্গী আঞ্চলিক শাখার সভাপতি মতিউর রহমান বিকম ,টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক,সহ সভাপতি জয়নাল আবেদিন ,গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা কাজী মোঃ সেলিম, ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর শাহআলম রিপন, যুবলীগ নেতা সে‌লিম হো‌সেন, কামাল হোসেন, মামুন পাঠান,বশির আহম্মেদ রিপন প্রমুখ।
যুব ও ক্রীড়া প্র‌তি মন্ত্রী  জাহিদ আহসান রাসেল এম‌পি  বলেন আপনারা পর পর চার বার এ এলাকা থেকে ভোট দিয়ে আমাকে সংসদ্য হিসাবে নির্বাচিত করেছেন যার জন্য আজ আমি মন্ত্রিপরিষদের একজন সদস্য হয়েছি। তাই আপনারা আমাকে যেভাবে প্রত্যাশা করবেন ,সারা বাংলাদেশের মানুষ ও আমাকে সেই ভাবেই প্রত্যাশা করবে ।
আমি এমপি থাকা অবস্থায় যদি গাজীপুর ২ আসনে কোন অনিয়ম করে থাকতাম কোন দুর্নিতি করতাম তাহলে আজ মাননীয় প্রধান মন্ত্রী আজ আমাকে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বানাতেন না। তিনি আরও বলেন আপনারা যে বয়সে আমাকে এমপি বানিয়েছেন আমি যদি সারা জীবন আপনাদের জন্য কাজ করি তারপরও এ ভালবাসার ঋন কোনদি শোধ হবেনা। আপনাদের জন্য আমার দরজা সব সয়য় খোলা ছিল মন্ত্রী হিসাবে ও আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে।
জাহিদ আহসান রাসেলের জন্ম ১লা জানুয়ারি ১৯৭৮ সালে। তার জন্মস্থান গাজীপুর জেলার পুবাইল ইউনিয়নের হায়দরাবাদ গ্রামে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্নাতক। লন্ডনে ব্যারিস্টারি পড়ার সময় তার বাবার মৃত্যু হয় তখনই তিনি দেশে চলে আসেন। তাকে আওয়ামী লীগ থেকে উপনির্বাচনে গাজীপুর-২  আসনে প্রার্থী করা হয়। তিনি বিপুল ভোটে জয়ী হন জাহিদ আহসান রাসেল ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে ২য় বারের মত বাংলাদেশের ২য় সর্বোচ্চ ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন এবং নবম জাতীয় সংসদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হিসেবে নিষ্ঠা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি জাতীয় সংসদের নিরাপত্তা বিষয়ক কমিটির সদস্য ছিলেন ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar