শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১২ অপরাহ্ন

যুবলীগ নেতা সাধন হত্যার প্রতিবাদে মানববন্ধন

মোঃ মনির হোসাইন, মুরাদনগর : কুমিল্লার মুরাদনগরে উপজেলা যুবলীগের আহব্বায়ক ও জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যা এবং বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বাঙ্গরা বাজার থানা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। বুধবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজারে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের উপর এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

বাঙ্গরা বাজার থানা যুবলীগের সদস্য বিল্লাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের আহবায়ক বাহাউদ্দিন বাহার। মুরাদনগর উপজেলার সাবেক ভাইস চেয়্যারম্যান রফিকুল ইসলাম, বাঙ্গরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম, ইউ’পি চেয়ারম্যান শরিফুল ইসলাম, ওমর ফারুক, জাকির হোসেন, বাবুল মোল্লা, কাইয়ূম ভূইয়া, রুহুল আমিন।

উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন, উপজেলো যুবলীগের সদস্য আরিফুল ইসলাম শাহেদ, স্বেচ্ছাসেবলীগের আহবায়ক রহিম পারভেজ, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইম খাঁন, বাঙ্গরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তৌফিকুল ইসলাম, যুবলীগের সদস্য শেখ মনির মেম্বার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মেদ নাহিদ প্রমুখ

, এ সময় বক্তারা বলেন, সাধন হত্যার সাত দিন পেরিয়ে গেছে এখন পর্যন্ত এই হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যদি ২৪ঘন্টার মধ্যে এই হত্যার রহস্য উদঘাটন না করা হয় তাহলে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ও কুমিল্লা সিলেট মহাসড়ক অবরোধ করা হবে। আগামী ২৪ ঘন্টার মধ্যে সাধন হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে প্রশাসনের নিকট জোর দাবি জানান।

উল্লেখ্য: গত ৯ জানুয়ারী বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রীর নিজ বাসা থেকে মুরাদনগর আসার উদ্দেশ্যে বের হইলে দুর্বৃত্তরা তাকে অপহরণ করার পর হত্যা করে লাশ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর ফেলে রাখে। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে নিহত সাধনের মরদেহ উদ্ধার করেন সদর দক্ষিন থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন



সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar