শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

যবিপ্রবির ৮ জন ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের প্রতিবাদে চৌগাছা উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মোঃ মহিদুল ইসলাম (চৌগাছা): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশরত্ন শেখ হাসিনা এবং নৌকা প্রতিকের অবমাননার প্রতিবাদ করায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৮ জন ছাত্রলীগ নেতাকে অন্যায় ও অবৈধ ভাবে বহিষ্কারের প্রতিবাদে চৌগাছা উপজেলা ছাত্রলীগ ও চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে চৌগাছা সরকারি কলেজে এক বিরাট বিক্ষোভ মিছিল বের করা হয়।

চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন ও সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজুর নেতৃত্বে সকাল সাড়ে এগার টায় এই বিক্ষোভ মিছিল বের করা হয়।

উপস্থিত ছাত্রলীগ নেতা কর্মীদের দাবি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যে ৮ জন ছাত্রের বহিস্কার করা হয় তারা কোন প্রকার অন্যায় কাজের সাথে জড়িত নয়, তারা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় বহিস্কৃত হয়েছে তাই
বহিস্কার হওয়া ৮ ছাত্রলীগ নেতা কর্মীকে অতিদ্রুত বহিস্কার আদেশ বাতিল করে তাদের ছাত্রত্ব ফিরিয়ে দিতে হবে আর তা না হলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

এ সময় উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন, সাধারণ সম্পাদক বিএম শফিকুরজ্জামান রাজু,সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ,দপ্তর সম্পাদক হাসেম আলী,চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইকরামুল ইসলাম,সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar