বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

যদি তুমি ভয় পাও তবে তুমি শেষ, তরুণদের উদ্দেশে ড. কামাল

মাতৃভূমির খবর ডেস্কঃ  তরুণ ভোটারদের উদ্দেশে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল বলেছেন, তোমরা যারা প্রথমবার ভোট দেয়ার সুযোগ পেয়েছ, তারা সময়মতো ভোট দিতে যাবে। মনে রাখবে, যদি তুমি ভয় পাও তবেই তুমি শেষ, যদি তুমি ঘুরে দাঁড়াও, তবে তুমিই বাংলাদেশ।

ড. কামাল বলেন, সেনাবাহিনী, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার, ভিডিপি, কোস্টগার্ডসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জড়িতদের প্রতি অনুরোধ, আপনারা অতীতের মতো গৌরবময় ভূমিকা পালন করুন। বিশ্বব্যাপী শান্তিরক্ষায় আপনাদের ভূমিকা প্রশংসিত হচ্ছে। সে প্রশংসার ফলে সারা বিশ্বে আপনাদের সুযোগ বেড়েছে। কোনও অবস্থাতেই তা যাতে ব্যাহত না হয়, সে ব্যাপারে আপনারা সতর্ক থাকবেন।

তিনি বলেন, দেশের সব কেন্দ্রের প্রিসাইডিং এবং পোলিং অফিসারসহ ভোটগ্রহণের দায়িত্বে যারা আছেন তাদের উদ্দেশে তিনি বলেন, আপনার ওপর যে দায়িত্ব তা সততার সঙ্গে পালন করবেন।

তিনি আরো বলেন, জনগণ পরিবর্তন চায়। আগামীকাল জনগণ নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারলে ৩০ ডিসেম্বর বাংলাদেশে আরেকটি বিজয়ের দিন তৈরি হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা হোসেন মন্টু, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar