শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

যথাসময়ে টিকা নিতে প্রত্যেককে উদ্বুদ্ধ করতে আনসার ও ভিডিপির সদস্যের প্রতি আহ্বান : প্রধানমন্ত্রী

করোনা মহামারি দূর করতে টিকা নিতে গ্রামের মানুষকে উদ্বুদ্ধ করতে বাংলাদেশ আনসার ও ভিডিপি সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আনসার ও ভিডিপির ৪১তম জাতীয় সমাবেশে দেওয়া ভাষণে তিনি বলেন, বৈশ্বিক করোনাভাইরাস মহামারি থেকে বাংলাদেশের সব মানুষ যাতে সুরক্ষিত থাকে সে জন্য আমি আপনাদের (আনসার ও ভিডিপি সদস্য) টিকা নিতে গ্রামের মানুষকে উদ্বুদ্ধ করতে বলব।

বৃহস্পতিবার গাজীপুরের শফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

দেশে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি ইতোমধ্যে শুরু হয়েছে উল্লেখ করে শেখ হাসিনা যথাসময়ে টিকা নিতে প্রত্যেককে উদ্বুদ্ধ করতে আনসার ও ভিডিপির প্রত্যেক সদস্যের প্রতি আহ্বান জানান। খবর ইউএনবির

প্রধানমন্ত্রী বলেন, মানুষ যাতে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলে পাশপাশি সময়মতো টিকা নিতে পারে সেই ব্যবস্থা আমরা করেছি। এ ব্যাপারে আমরা আপনাদের (আনসার ও ভিডিপি) সহযোগিতা চাই।

কোভিড-১৯ টিকা পাওয়ার জন্য মানুষজন তাদের কাছের ডিজিটাল সেন্টারে গিয়ে নিবন্ধন করতে পারবে জানিয়ে শেখ হাসিনা টিকা নেওয়ার জন্য সবাইকে আন্তরিক হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আনসার ও ভিডিপি সদস্যদের কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সাহসিকতা ও প্রশংসনীয় কাজের স্বীকৃতি হিসেবে আনসার ও ভিডিপির ১৪০ সদস্যের মধ্যে আট ধরনের বিশেষ পদক বিতরণ করেন।

জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম অন্যান্যের মাঝে অনুষ্ঠানে বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar