শুক্রবার, ১৮ জুন ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

মেসির হ্যাটট্রিকে বার্সেলোনার বড় জয়

স্পোর্টস ডেস্ক :  লা লিগায় লেভান্তেকে ৫-০ গোলে বিধ্বস্ত করল বার্সেলোনা। আর এই পাঁচ গোলের মধ্যে ৩টি গোলই করেছেন মেসি। বাকি ২টি গোল সতীর্থদের দিয়ে করান।গতকাল রবিবার রাতে লেভান্তের মাঠেই এ ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচের শুরুতে দলের হয়ে গোল করেন লুইস সুয়ারেজ। ৩৫ মিনিটে লিওনেল মেসির পাসে বল পেয়ে ভল্যিতে গোল করেন উরুগুয়ের এই স্ট্রাইকার। ৮ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন মেসি। সার্জিও বুসকেটসের বাড়ানো লম্বা পাসে কোনাকুনি শটে গোল করেন তিনি।

দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি। ৬০ মিনিটের মাথায় হ্যাটট্রিক পূর্ণ করেন আর্জেন্টাইন অধিনায়ক। দলের পক্ষে শেষ গোলটি করেন জেরার্ড পিকে। ৮৮ মিনিটে বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকের গোলে ম্যাচ থেকে ছিটকে পড়ে স্বাগতিকরা। মেসি থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে গোলটি করেন এই তারকা।

অপরদিকে, কোনো গোল পরিশোধ করতে না পেরে বিশাল ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়ে লেভান্তে।

এই জয়ের ফলে ১৬ ম্যাচ থেকে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা। সেভিয়া ও আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট সমান ৩১ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে দুইয়ে আছে দিনের প্রথম ম্যাচে জিরোনাকে ২-০ গোলে হারানো সেভিয়া। ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রিয়াল মাদ্রিদ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar