শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

মুরাদনগর সোনালী ব্যাংকের ভিতর থেকে অভিনব কৌশলে গ্রাহকের কাছ থেকে টাকা ছিনতাই।

জাতীয় দৈনিক মাতৃভূমির খবর মনির খাঁন কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর সদর প্রদান শাখার সোনালী ব্যাংক এর  ভিতর থেকে এক গ্রাহকের কাছ থেকে অভিনব কৌশলে টাকা ছিনতাই করে নিয়ে যায় এক শ্রেণীর প্রতারক চক্র।
আজ রবিবার সকাল ১১.৩০ মিনিট সময় সোনালী ব্যাংকের ভিতর থেকে মুরাদনগর সদর ইউনিয়ন দিলালপুর গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে কাঠ মিস্ত্রি মো.নজুরুল মিয়ার কাছ থেকে ৮০.০০০/  টাকা কৌতূহল মাধ্যমে হাতিয়ে নিয়ে যায়।
নজরুল মিয়া জানায় আমি কাউন্টার থেকে টাকা উত্তোলন করে হাতে নিয়ে কাউন্টারের সামনে কিছু পুরনো টাকা পরিবর্তন করতে হাতে নেই এমন সময় একটি লোক এসে বলে স্যার আমি আপনাকে টাকা গুলা পরিবর্তন করে দেই বলে আমার কাছ থেকে ২ টি ৫০০ টাকার বান্ডেল নিয়া গুনতে থাকে ২-৪  মিনিটের মধ্যে   কি ভাবে ১ লাখ টাকা নিয়ে যায় আমি জানি না, তিনি পরে হাউমাউ করে কাঁদতে থাকে পরে ব্যাংকের ভিতরে থাকা লোকজনের কাছে বললে, এর  মধ্যেই ছিনতাই কারি চক্রটি চলে যায়,তারই মধ্যে ব্যাংকের ভিতরে থাকা কয়েকটি গ্রাহক বলে উঠলো এই ব্যাংকের ভিতরে আরও কয়েকবার এইভাবে টাকা ছিনতাই ঘটনা ঘটিয়েছে কিছু গ্রাহক বলিলেন আমাদের মনে হয় এই ব্যাংকের কোন না কোন লোক এই ছিনতাই চক্রের সাথে জড়িত রয়েছেন, ব্যাংকের মেইন গেটে ও নেই কোন দারোয়ান,
এই বিষয়ে ব্যাংক পরিচালক কর্মকর্তা মো.মাসুদ রানার কাছে জানতে চাইলে তিনি বলেন, এইখানে আমাদের কিছু করার নেই। এইরকম ঘঠনা অনেক বার হয়েছে ব্যাংকের ভিতরে।
এই চক্রটিকে ধরতে আমাদের হাতে তেমন কোন ব্যবস্থা নেই। ব্যাংকের ভিতরে সিসিটিভি না থাকার ফলে এই চক্রটি বার বার এই কাজ করে যাচ্ছে। এই বিষয়ে উপর মহলে বার বার জানালে তাদের কাছ থেকে  কোন সারা পাওয়া যায়না এই বিষয়ে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar