বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

মুরাদনগরে জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ এজেন্সি অফিস উদ্বোধন।

mde

মনির খাঁন স্টাফ রিপোর্টার।।

বীমা শিল্পে নতুনত্বের অঙ্গীকার নিয়ে নতুন দ্বার উন্মোচনে ও জেনিথ ইসলামী লাইফকে বীমা শিল্পের মধ্যে শ্রেষ্ঠত্বের আসনে পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি নিয়ে পথ চলা শুরু করেছে দেশ প্রজেক্ট।

দেশের বীমা শিল্পে নতুন মাত্রা যুক্ত করতে দক্ষ ও প্রশিক্ষিত মানবসম্পদ গড়ে তুলতে নতুন প্রজেক্ট চালু করেছে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। নতুনত্বের অঙ্গীকার নিয়ে দেশের সেরা ডিজিটাল, অত্যাধুনিক ও ইনোভেটিভ সুবিধা সম্বলিত শতভাগ ইন্স্যুরেন্স ক্যারিয়ার সহায়ক এই প্রকল্পের যাত্রা শুরু।।
দেশ প্রজেক্ট’ জেনিথ ইসলামী লাইফের নীতিমালা অনুযায়ী তথা অনুমোদিত পন্থায় এফএ (ফিন্যন্সিয়্যাল এসোসিয়েট) নিয়োগ ও তাদের প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে সময়োপযোগী করে গড়ে তোলা হবে। প্রতিটি কর্মকর্তা ও কর্মীর প্রাপ্য সুবিধাদী কোম্পানির নিয়মানুযায়ী ব্যাংক ট্রান্সফার অথবা রকেট (মোবাইল ব্যাংকিং) একাউন্টের মাধ্যমে নিশ্চিত করা হয়।।
কুমিল্লার মুরাদনগরের সদরে নিমাই কান্দি এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের দক্ষিণ পাশে মা বাবা মঞ্জিল এর ভবনের দ্বিতীয় তলায় জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর এজেন্সি অফিস শুভ উদ্বোধন এবং প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

আজ শুক্রবার ৫ ই নভেম্বর সাকালে এজেন্সি অফিস উদ্বোধনের সভাপতিত্বে করেন মুরাদনগর শাখার ইনচার্জ রিপন ভূঁইয়া।
জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লিঃ এর সিনিয়র জিএম সৈয়দ মাসুকুরুল হক উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ ইসমাইল, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদিকুর রহমান,জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা ড,এস এম নুরুজ্জামান, সিটি প্রজেক্ট ম্যানেজার কে এম শহীদ, ডেপুটি জেনারেল ম্যানেজার আনোয়ারুল ইসলাম প্রমুখ।।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ভিপি জাকির,উপজেলার যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন,সদস্য জহিরুল ইসলাম জুয়েল, জহিরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক খায়রুল আলম

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar