সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

মুন্সিগঞ্জে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন মাদক ব্যবসায়ী নিহত

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ রোববার ভোররাত ৪টা ৫৫ মিনিটে উপজেলার বাগড়া ইউনিয়নের ছত্রভোগ এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করেছে র‍্যাব।

নিহত ব্যক্তির নাম সোহরাব হোসেন (৩৫)। তাঁর বাড়ি বাগড়া ইউনিয়নের রুদ্রপাড়া এলাকায়।

বন্দুকযুদ্ধের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১১-এর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম। তিনি বলেন, সোহরাব শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। বহুদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গতকাল শনিবার দিবাগত রাতে ছত্রভোগ এলাকায় মাদকের বড় চালান আসার গোপন তথ্য পেয়ে র‍্যাব সেখানে অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সোহরাবের সঙ্গীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। ওই সময় সন্ত্রাসীদের গুলিতে র‍্যাবের দুই সদস্য সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল ইসলাম ও সিপাহি মো. কামারুজ্জামান আহত হন। গোলাগুলি শেষে সেখানে মাদক ব্যবসায়ীদের দলের এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়।

এএসপি মহিতুল ইসলাম জানান, ওই ব্যক্তিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়। তিনি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহরাব হোসেন। তাঁর বিরুদ্ধে শ্রীনগর থানায় হত্যা, অস্ত্র, মাদক, পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে। তাঁর ছোট ভাই পাজেলও মাদক ব্যবসায়ী। তিনি এখন পলাতক রয়েছেন।

র‍্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি গুলি, ৬০০টি ইয়াবা ও নগদ ১০ হাজার ৫০০ টাকা পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar