বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন

‘মিস এশিয়া’ হলেন ফিলিপাইন শরিফা আকিল!

বিনোদন ডেস্ক:    ‘মিস এশিয়া প্যাসিফিক ইন্টারন্যাশনাল’ মুকুট জয়ে করতে সক্ষম হলেন একজন মুসলিম তরুণী। তার নাম শরিফা আকিল। ফিলিপাইনের এই তরুনী সুন্দরীর মুকুট জয় করলেন ৪ অক্টোবর মেনিলায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায়। ম্যানিলার পারফর্মিং আর্টস সেন্টারে আয়োজিত এ প্রতিযোগিতায় বাংলাদেশসহ ৫৫ দেশের প্রতিযোগী এতে অংশ নেন। বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন নিউইয়র্কের মারজানা চৌধুরী। তিনি ২০তম স্থান দখল করেছেন।

‘মিস বাংলাদেশ’ হিসেবে শিকাগোভিত্তিক একটি সংস্থার মাধ্যমে সিলেটের সন্তান মারজানা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। ব্রাজিল সুন্দরী গেব্রিয়েলা পালমা হয়েছেন প্রথম রানারআপ। দ্বিতীয় রানারআপ হয়েছেন কোস্টারিকা সুন্দরী মেলানিয়া গঞ্জালেজ। মঙ্গোলিয়ার মিশেল্ট নরম্যান্ডাক হয়েছেন তৃতীয় এবং চতুথ রানারআপ মুকুট জিতে নেন ভেনেজুয়েলা সুন্দরী মারিয়ানি এঙ্গারিতা। ফিলিপিনো সুন্দরীদের মুকুট জয়ের এটি পঞ্চম ঘটনা।

‘মিস এশিয়া’ জয়ী শরিফা বলেছেন, বর্তমান সময়ে সারাবিশ্ব ভয়ংকর যে সমস্যায় পড়েছে, সেটি হচ্ছে সাইবার ক্রাইম। এটিকে নিজ নিজ মূল্যবোধ থেকে প্রতিহত করতে হবে। তথ্য-প্রযুক্তির অপব্যবহার নয়, এর সদ্ব্যবহার করতে হবে মানবতার সার্বিক কল্যাণের পথ সুগম রাখতে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar