মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

মায়েদের টাকায় বরকত বেশি থাকে : ইউএনও

মো. নেয়ামত উল্লাহ (নবীনগর):   মায়েদের টাকায় বরকত বেশি থাকে, একটি পুরুষ যত সহজে টাকা খরচ করে ফেলে একটি মহিলা তত সহজে টাকা খরচ করে না, তারা টাকা আগলে ধরে রাখার চেষ্টা করে। অতএব আপনাদের সঞ্চয়ের টাকা ভাল কাজে বিনিয়োগ করবেন এবং নিজে যত কষ্টই করেন না কেন সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করবেন।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পল্লী কর্ম সংস্থান ও সড়ক রক্ষাণাবেক্ষণ কর্মসূচী-২ শীর্ষক প্রকল্পের আওতায় নারী কর্মীদের মাঝে সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম এসব কথা বলেন।

উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা প্রকৌশলী মোহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা পরিমল চন্দ্র দত্তের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ভূমি কমিশনার জেপি দেওয়ান, উপসহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান, মো. শাখাওয়াত হোসেন, সাংবাদিক আবু কামাল খন্দকার, প্রেস ক্লাবের সভাপতি ও সেভ দ্যা সিস্টার্স এর উপদেষ্টা মাহাবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল সহ আরো অনেকে। পরে ২১০ জন নারী কর্মীদের মাঝে ১ কোটি ৫৪ লক্ষ ৩৫ হাজার টাকা সঞ্চয়কৃত অর্থের চেক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar