শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন

মার্চেই মুক্তিযোদ্ধাদের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :  আগামী ২৬ মার্চের মধ্যে মুক্তিযোদ্ধাদের পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি গতকাল শনিবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক আবদুল্লাহ মডেল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন।

মোজাম্মেল হক বলেন,জাতীয় সংসদ ভবনের অরিজিনাল ব্লু প্রিন্ট সংগ্রহ করা হয়েছে। সেটা অনুসারে সংসদ ভবন এলাকায় যা থাকার কথা তা থাকবে। যা থাকার কথা নয় তা থাকবে না।

উপজেলা নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না নেওয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, উপজেলা নির্বাচনে যদি কেউ না আসে তবে নির্বাচন বন্ধ থাকবে না। নির্বাচন অংশগ্রহণমূলক হবে বলেও তিনি জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল্লাহ মডেল পাকলিক স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সরকার আব্দুল আলীম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদারসহ শিক্ষক-শিক্ষার্থী ও প্রশাসনের লোকজন। নবীণবরণ অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar