মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

“মাদারীপুরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, ধর্ষক গ্রেফতার ।”

রকিবুজ্জামান,মাদারীপুর জেলা প্রতিনিধি:

মাদারীপুরের ডাসারে এক মাদ্রাসা ছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষনের অভিযোগে মোঃ বিল্লাল বেপারী(৬০) নামে মাদ্রাসা পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষিতার খালা বাদী হয়ে ডাসার থানায় মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।
ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়,কালকিনি উপজেলার ডাসার থানার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজী মহিলা মাদ্রাসায় ৫ বছর যাবত ওই ছাত্রী পড়াশুনা করে।মাদ্রাসার পরিচালক বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছে ওই ছাত্রীকে।

এক পর্যায় গত রবিবার মাদ্রাসার পরিচালক ছাত্রীকে ফুঁসলিয়ে তার নিজ বসত ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধীকবার ধর্ষন করে। এসময় সে অসুস্থ্য হয়ে পড়লে মাদ্রাসার বোডিং এ রেখে যায়। একই মাদ্রাসায় মামলার বাদীর আরেক ভাগ্নি ও পড়াশুনা করে এবং সে ওর অসুস্থ্যতা দেখে জিজ্ঞেস করলে ধর্ষিতা ছাত্রী বিষয়টি খুলে বলে। পরে তারা তাদের খালাকে জানালে সোমবার রাতে তিনি বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালকের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেন।

ধর্ষক বিল্লাল বেপারী পান্তাপাড়া গ্রামের মৃত সিরাজ বেপারীর ছেলে। অভিযোগের পর ডাসার থানার এসআই সাহেব আলী,এএসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিক পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী বিল্লাল বেপারীকে গ্রেফতার করেন।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং একমাত্র আসামীকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar