শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

মধুপুর ও ধনবাড়ীতে বই উৎসব পালিত

টাঙ্গাইল প্রতিনিধি :  “শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই শ্লোগানে” সারা দেশের ন্যায় টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ীতে গতকাল প্রাথমিক, মাধ্যমিক স্তরে সকল শিক্ষার্থীদে’র হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে।

মধুপুরে’র ঐতিহ্যবাহী মুকুল একাডেমীতে শিশু শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠিকভাবে বই তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ ছরোয়ার আলম খান, জনবান্ধব শিক্ষা হিতৈষী উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রী রমেন্দ্র নাথ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন প্রমুখ। বই বিতরন অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবকদের উদ্দেশ্যে নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাস বলেন – আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, দেশ জাতির কর্ণধার। তাই এ প্রজন্মকে সমান সুযোগে উপযুক্ত শিক্ষা য় গড়ে তুলতে সরকার বছরের ১ম দিনই সারা দেশে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নুতন বই তুলে দিচ্ছে। শিশুদের মনোযোগ দিয়ে পড়ালেখা করতে, অভিভাবকদের তা খেয়াল রাখার ও শিক্ষার মান উন্নয়নে শি¶কদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন- কোন সমস্যা ও প্রয়াজনে সরকার, উপজেলা প্রশাসন, পরিষদ সর্বদা সহযোগিতায় সচেষ্ট আছে।
অপরদিকে, ধনবাড়ীর ভাইঘাট উচ্চ বিদ্যালয়ে সভাপতি ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসনে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজ্জামেল হক শিক্ষা র্থীদের হাতে আনুষ্ঠিকভাবে বই তুলে দেন। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং তাদের অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar