শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

মতলবে পুটিয়া জামিয়া আরাবিয়া শাহাজউদ্দীন কওমী মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন

এ এ বিল্লাল :

মতলব দক্ষিণ উপজেলার পুটিয়া জামিয়া আরাবিয়া শাহাজ উদ্দীন কওমী মাদ্রাসা ও এতিমখানার শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে গত ৩০ জানুয়ারি সকাল ১০টায় মাদ্রাসা মাঠে ছবক অনুষ্ঠান, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসার শুভ উদ্বোধন করেন উজানীর পীর সাহেব হযরত মাওলানা আশেক এলাহী।

মাদ্রাসার জয়েন্ট সেক্রেটারী ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ আবুল হোসেন প্রধানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মন্জুর হোসেন রিপন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদ বিভাগের ডেপুটি ডিরেক্টর হাজী মোঃ শামছুজ জামান, এমআর কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার মফিজুর রহমান (মিলন), খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ঢালী, বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন মীর, জাহাঙ্গীর আলম ঢালী। এ সময় কোরআন ও হাদিস থেকে আলোচনা করেন পুটিয়া মদিনা জামে মসজিদের সাবেক খতিব মাওলানা ইব্রাহিম খলিলুল্লাহ, মাওলানা মোঃ সোলাইমান ও ক্বারী আনিসুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও অত্র মাদ্রাসার ক্যাশিয়ার মোঃ আব্দুল হক, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ শহীদ মিয়াজী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জিলানী তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রধান, মাদ্রাসার জমিদাতা আলহাজ্ব লিয়াকত হোসেন, ইউপি সদস্য মোঃ মহসিন প্রধান, সমাজসেবক আলী আক্কাস মিয়াজী, কবির হোসেন, মুরাদ হোসেন মিয়াজী, মাদ্রাসার সহকারী ক্যাশিয়ার মোঃ কাউছার হোসেন প্রধানসহ শিক্ষক, বিভিন্ন মসজিদের ইমাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উজানীর পীর সাহেব হযরত মাওলানা আশেক এলাহী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar