মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

ভোটে বাধা দিলে রুখে দাঁড়াতে হবেঃ ড. কামাল

মাতৃভূমির খবর ডেস্ক :   নির্বাচনের দিন ভোটে বাধা দিলে জনগণকে রুখে দাঁড়ানোর আহবান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। তিনি বলেছেন, আগামী নির্বাচনে বাধা দেওয়া হলে জনগণকেই রুখে দাঁড়াতে হবে। ৩০ তারিখের নির্বাচন পাহাড়া দিতে হবে জনগণকেই। বিকালে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড এখনও হয়নি দাবি করে ড. কামাল হোসেন বিরোধী নেতাকর্মীদের গ্রেপ্তার, হয়রানি বন্ধে নির্বাচন কমিশনকে উদ্যোগ নেয়ার আহবান জানান। ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আমার বিনীত নিবেদন আপনারা কষ্ট করে নির্বাচনের ব্যাপারে সচেতন থাকবেন। পাড়া প্রতিবেশী সকলকে নিয়ে ভোট দিতে যাবেন।

প্রত্যেক বাড়িতে যত ভোট আছে সব দেবেন। আমরা আপনাদের পুরোপুরি সহোযোগিতা চাইছি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তফসিল ঘোষণার পর থেকে আগের মতোই নেতাকর্মীদের গ্রেপ্তার হয়রানি করা হচ্ছে। ভয়ভীতি দেখানো হচ্ছে। এমনকি প্রার্থীদেরও গ্রেপ্তার করা হচ্ছে। নিবাচনের সমতল মাঠ এখনও হয়নি। এ বিষয়ে নির্বাচন কমিশন কার্যকর পদক্ষেপ না নিলে লেভেল প্লেয়িং ফিল্ড করতে জাতীয় ঐক্যফ্রন্ট বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে।

জাতীয় ঐক্যফ্রন্টের এ সংবাদ সম্মেলনে মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুসহ নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar