সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

ভোটের রাতে ধর্ষণ: রুহুল আমিনকে আ.লীগ থেকে বহিষ্কার

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ   নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেফতার উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইউপি সদস্য রুহুল আমিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক।

তিনি বলেন, অনৈতিক কাজের জন্য দলের সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী দলের সব কার্যক্রম থেকে রুহুল আমিনকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তার প্রাথমিক সদস্যপদও বাতিল করা হল।

বৈঠকে উপস্থিত ছিলেন সূবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চরজুবলী ইউনিয়নের চেয়ারম্যান হানিফ চৌধুরী, সহ-সভাপতি ছানাউল্যা বিকম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল বাসার প্রমুখ।

গত ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনে ভোটগ্রহণের পর রাতে বাড়িতে হানা দিয়ে অটোচালক স্বামী ও সন্তানদের বেঁধে রেখে চল্লিশোর্ধ্ব ওই নারীকে ধর্ষণ করা হয়। ধানের শীষে ভোট দেওয়ায় ভোটকেন্দ্রে নৌকার সমর্থকদের সঙ্গে বাকবিতণ্ডার জের ধরে তার উপর এই নির্যাতন চালানো হয় বলে ওই নারী ও তার স্বামীর অভিযোগ। এই ঘটনায় দেশজুড়ে সমালোচনা হতে থাকে। এর জেরেই মানবাধিকার কমিশনের একটি দল এবং পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নোয়াখালী গিয়ে ওই নারীর সঙ্গে কথা বলেন। এই ঘটনায় দায়ের করা মামলায় ইতিমধ্যে রুহুল আমিনসহ মোট সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar