শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন

 ভোটের মাঠে সরব অ্যাড. কাজী ফিরোজ রশীদ

জেড হকঃ  জাতীয় সংসদ নির্বাচনে নিজ সংসদীয় এলাকা পূরান ঢাকার লক্ষ্মীবাজার, শাখারি বাজার কে এম জুবিলী স্কুল এলাকায় ভোটের প্রচারনা চালিয়েছেন ঢাকা -৬, আসনের মহাজোট মনোনীত প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি.।
এর আগে ঢাকা নাশনাল হাসপাতাল ইনস্টিটিউট এর  এক অনুস্ঠানে উপস্থিত থেকে তিনি বক্তব্য প্রদান করেন, তিনি এ সময় ন্যাশনাল হাসপাতালের রুগ্ন অবস্থার কথা স্বরন করিয়ে বলেন, আমি আপনাদের জন্য যা করেছি তা আর কেউ করতে পারতেন কিনা জানিনা, তবে আমি আমার সকল চেস্টার মাধ্যমে আপনাদের জন্য কিছু করতে পেরেছি বলে আমি নিজেকে ধন্য মনে করি।
কলেজের অধ্যক্ষ জনাব, ডা. মোঃ মনিরুল হক বলেন, তিনি আমাদের জন্য যা করেছেন তা অনুসীকার্য, আমাদের সবাইকে লাঙ্গল মার্কা প্রতিকে ভোট দিয়ে আমাদের অভিভাবককে জয়যুক্ত করে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে, এ সময় তিনি সবাইকে নাশনাল হাসপাতালের উন্নয়ন কল্পের কথা সরন করিয়ে দেন। এর পর তিনি শাখারি বাজার সদর ঘাট ও কে এম জুবিলী স্কুল এলাকায় গন- সংযোগ চালান, এ সময় তিনি ভোটারদের কাছে সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের কথা তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় লাঙ্গল মার্কা প্রতিকে ভোট দিয়ে জনগনের সেবা করার সুগ চান। একই সাথে তিনি ভবিষ্যতে আরও ব্যাপক উন্নয়নের প্রতিচ্ছুতি ব্যক্ত করেন। তার সাথে প্রচারনায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগাঠনিক সম্পাদক, গাজী সারোয়ার হোসেন বাবু, এবং আওয়ামীলীগ ও জাতীয় পার্টির  বিভিন্ন ওয়ার্ড ও থানা কমিটির নেতা।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar