মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।। সভাপতি আমিরুল ইসলাম, সম্পাদক চেয়ারম্যান শাহেদ আহমেদ শওকত

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া: গতকাল মঙ্গলবার বিকেলে জগশ্বর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে ভোড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আমিনুল হক রতন। সম্মেলনে উদ্বোধক ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক ও পৌরসভার জনপ্রিয় মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা। জুনিয়াদহ  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টারের  সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের অন্যাতম সদস্য, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক জননেতা আলহাজ্ব রফিকুল আলম চুনু, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক বাবু রবীন্দ্রনাথ সেন ,জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মীর শওকত আলী বকুল।
সম্মেলনে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক রাজা,চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক ও জেলা পরিষদের সদস্য আবুল হোসেন,বিশিষ্ট রাজনীতিক ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এ্যাডঃ সাইফুল ইসলাম রানা, ভেড়ামারা পৌর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক শরীফুজ্জামান নবাব,বাহিরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রহমত উল্লাহ,ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল হক,সাধারণ সম্পাদক ও ধরমপুর ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম লালু, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামীম আহমেদ,সাধারণ সম্পাদক উজ্বল হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মমতাজ হোসেন পলি,সহ প্রচার সম্পাদক আবু সাঈদ ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম, কে এম শাহানুল হক,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম শফি,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও পৌর ৪ নং ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান মাষ্টার, উপজেলা  যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল আজিজ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন জুনিয়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অএ ইউপির চেয়ারম্যান শাহেদ আহমেদ শওকত। সম্মেলন শেষে প্রধান অতিথি ডাঃ আমিনুল হক রতন জুনিয়াদহ  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের নাম ঘোষনা করেন।জুনিয়াদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম,সাধারণ সম্পাদক ও অত্র ইউপির চেয়ারম্যান শাহেদ আহমেদ শওকত ও যুগ্ম সম্পাদক কে এম শাহানুল হক।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar