রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

ভিকারুননিসার গভর্নিং বডির নির্বাচন ২৫ অক্টোবর

মাতৃভূমির খবর ডেস্কঃ  রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি নির্বাচন আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রতিষ্ঠানটির মূল ক্যাম্পাসে গভর্নিং বডি নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। গতকাল রোববার গভর্নিং বডির নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা জামান।

আরো পড়ুন : পুলিশ কর্মকর্তা বাবার পিস্তলে ছেলের আত্মহত্যা

প্রবিধানমালা-২০০৯ এর ১৬ অনুচ্ছেদ অনুযায়ী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনের তফসিল ঘোষণা করা হলো বলে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি)।

নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১, ২ ও ৩ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অধ্যক্ষের কার্যালয়ে নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ ও জমা দেয়া যাবে। ৬ অক্টোবর সকাল ১১টায় প্রিজাইডিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাই করা হবে। ৯ অক্টোবর সকাল ১০টার মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

এরপর আগামী ২৫ অক্টোবর সকাল ১০টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত কলেজের মূল ক্যাম্পাস বেইলি রোডসহ আজিমপুর, ধানমন্ডি ও বসুন্ধরা শাখায় একযোগে ভোটগ্রহণ চলবে। রাতের মধ্যে নির্বাচনের ফলাফল প্রকাশ করা হবে।

এতে বলা হয়, নির্বাচনের প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন অতিরিক্ত জেলা প্রশাসক ফারজানা জামান।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar