মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

ভারতের সঙ্গে দ্বিপক্ষীয় চুক্তিতে বাংলাদেশের স্বার্থবিরোধী কিছু নেই: জিএম কাদের

মাতৃভূমির খবর ডেস্কঃ  প্রধানমন্ত্রীর সম্প্রতি ভারত সফর ও সেখানে সম্পাদিত দ্বিপক্ষীয় চুক্তি সম্পর্কে কিছু বিরূপ আলোচনা চোখে পড়েছে। এই বিষয়ে যৌথ বিবৃতি ও উল্লিখিত চুক্তিগুলোর তালিকা দেখেছি। সেখানে দেশের স্বার্থবিরোধী কিছু চোখে পড়েনি। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আরো পড়ুন: আবারও জি কে শামীম ও ক্যাসিনো খালেদ ৭ দিনের রিমান্ডে

আজ রোববার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির সাংগঠনিক টিমের যৌথ সভায় সভাপতির বক্তব্যে গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, বুয়েটের ছাত্র আবরার হত্যাকাণ্ডের আমরা তীব্র নিন্দা জানিয়েছি। হত্যাকারীদের গ্রেপ্তার করা হয়েছে। এই হত্যার বিচার যেন সঠিকভাবে সম্পন্ন হয় ও দোষী ব্যক্তিরা যেন দৃষ্টান্তমূলক শান্তি পায়— আমরা সেটাই চাই। আমরা প্রত্যাশা করি, এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়।

কাদের বলেন, দেশে এখন দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলছে। আমি প্রধানমন্ত্রীর এই সাহসী পদক্ষেপকে অভিনন্দন জানাই। তিনি নিজ দলের মানুষকেও ছাড় দেন নাই। আমরা আশা করি, এই অভিযান অব্যাহত থাকবে। আওয়ামী লীগ এ বিষয়ে তাদের নির্বাচনী ইশতেহারে বর্ণিত অঙ্গীকার বাস্তবায়ন করবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar