মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন

ভাইস চেয়ারম্যান পদে এম. এনামুল হক রিপন এর মনোনয়ন পত্র জমা

সিনিয়র স্টাফ রিপোর্টার: বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে এম. এনামুল হক রিপন নব্বইরশি বাস ষ্ট্যান্ড জামে মসজিদে দোয়া মোনাজাত শেষে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ কামরুজ্জামান এর কাছে মনোনয়ন পত্র জমাদান করেন। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ডা: মোসলেম উদ্দিন, আলহাজ্ব মোজাফফর হোসেন, আলহাজ্ব মোঃ ইউনুস আলী, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলা নির্বাচন অফিসার বাদল চন্দ্র অধিকারী প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন টাউন জামে মসজিদের ইমাম হাফেজ মো: রফিকুল ইসলাম।

তিনি কৃতিত্ব ও সুনামের সাথে দীর্ঘ পাঁচ বছর যাবৎ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছেন। এম. এনামুল হক রিপন মোরেলগঞ্জ গ্রামের আলহাজ্ব মোজাফফর এর ৩ পুত্র ১ কন্যা এর মধ্যে এম. এনামুল হক রিপন মোজ সন্তান। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত রাজনীতি করি জনগনের জন্য। বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাগেরহাট-০৪ (মোরেলগঞ্জ শরনখোলা ) এমপি আলহাজ্ব ডাঃ মোঃ মোজাম্মেল হোসেন সহ জেলা ও উপজেলার নেত্রীবৃন্দের নিকট চিরঋণী এবং কৃতজ্ঞ।
তিনি আরো বলেন উপজেলার সর্বস্তরের মানুষের ভালবাসায় আমি সিক্ত। উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে আগামী ৩১ শে মার্চ নির্বাচনে জয়লাভ করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকল নেতা কর্মীদের এক সাথে কাজ করার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar