শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:১৯ অপরাহ্ন

বোয়ালমারীতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আ’লীগের বর্ধিত সভা

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা) চেয়ারম্যান প্রার্থী খন্দকার আবুল বাশার বাসুকে বিজয়ী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে চতুল ইউনিয়ন আ’লীগের আয়োজনে চতুল ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি ও আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খন্দকার আবুল বাশার বাসুর নিজ বাড়ি হাসামদিয়াতে উক্ত বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভা ইউনিয়ন আ’লীগের সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ সভাপতি মলয় কুমার বোষ, উপজেলা আ’লীগের সদস্য মতিয়ার রহমান, জালাল উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিস, চতুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহসহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় বক্তাগণ আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে খন্দকার আবুল বাশার বাসুকে বিপুল ভোটে জয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খন্দকার আবুল বাশার বাসু বলেন, আপনারা যদি সকলে ঐক্যবদ্ধ থাকেন তাহলে নৌকার বিজয় কেউই ঠেঁকাতে পারবেনা। সকলের কাছে দোয়া ও ভোট চেয়ে তিনি আরও বলেন, এই নৌকা জাতির পিতা ব্ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা, এই নৌকা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা, এই নৌকা বাংলাদেশ প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানের মার্কা, এই নৌকা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেনের মার্কা, নৌকা আমাদের সকলের মার্কা।

জসীম মিয়া
প্রতিনিধি
ফরিদপুর
তাং- ৩০-১১-২১

নিউজটি শেয়ার করুন



সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar