মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

বোয়ালমারীতে ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি ঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নে আট বছরের এক শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামিকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম ইউনুস শেখ (৬০)। বোয়ালমারী থানা সূত্রে জানা গেছে, ধর্ষণচেষ্টার অভিযোগে ইউনুস শেখের বিরুদ্ধে বোয়ালমারী থানায় শনিবার ১৭ এপ্রিল মামলা হয়। মামলার পর থেকে পলাতক ছিলো ইউনুস শেখ। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী গোপালগঞ্জের কাশিয়ানী থানার কালনাঘাট এলাকার একটি স’মিল থেকে কাজ করা অবস্থায় গ্রেফতার করে বোয়ালমারী থানা পুলিশ। বৃহস্পতিবার ২৯ এপ্রিল ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ধর্ষণচেষ্টা মামলার আসামিকে ।

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ২৮ এপ্রিল ইউনুস শেখকে গোপালগঞ্জের কাশিয়ানি থানা থেকে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ধর্ষণ চেষ্টা মামলার আসামিকে ।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল শুক্রবার ১২ টার সময়ে বোয়ালমারী থানার গুনবহা কামারগ্রাম গ্রামের বারাশিয়া নদীতে গোসল করতে যায় ৮ বছরের শিশু। বারাশিয়া নদীতে গোসল করার সময়ে বিবাদী মো. ইউনুস শেখ গোসল করা অবস্থায় ঘাড়ে করে বরাশিয়া নদীর উত্তর পাশে রায়পুর শশ্মানের কাছে সরকারি পরিত্যাক্ত বিভিন্ন গাছের বাগানের মধ্যে নিয়ে যায় এবং সেখানে ভঁয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায় শিশুটিকে। এ ঘটনায় পরেরদিন ওই শিশুটির মা বাদি হয়ে বোয়ালমারী থানায় ধর্ষণচেষ্টার মামলা করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar