বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

বোরকা পরে ঘরে ঢুকে আ.লীগ নেতাকে হত্যা

বরগুনা প্রতিনিধি :  বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খলিল মোল্লাকে বোরকা পরিহিত দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ। গতকাল শুক্রবার গভীর রাতে ঘরের সিঁধ কেটে প্রবেশ করে তাকে হত্যা করে। নিহত খলিল বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। নিহতের স্ত্রী লিলি বেগম জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে সিঁধ কেটে বোরকা পরিহিত চার পাঁচজন লোক  তাদের ঘরে ঢুকেন।  এসময় তার স্বামী ও তিনি ঘরে ঘুমিয়ে ছিলেন। ঘুমন্ত অবস্থায় প্রথমে তার পরে স্বামী খলিলুর রহমানের হাত পা ও মুখমণ্ডল বেঁধে ফেলেন।

খলিলুর রহমানের মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে প্রতিবেশীরা টের পেয়ে লিলি বেগমের হাত পায়ের বাঁধন খুলে দিয়ে পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে খলিলের মরদেহ উদ্ধার করে। নিহতের খলিলুর রহমানের তিন ছেলে ঢাকায় থাকেন। এছাড়া তার দুই মেয়ে শ্বশুর বাড়িতে বসবাস করেন। বৃদ্ধ দম্পতি  গ্রামের ওই বাড়িতেই বসবাস করতেন।

নিহতের স্ত্রীর বরাতে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, সদর উপজেলার চালিতাতলী গ্রামের বাড়িতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খলিল মোল্লাকে কয়েকজন দুর্বৃত্ত রাতের অন্ধকারে ঘরে ঢুকে শ্বাসরোধ করেছে।

ওসি মো. মাসুদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar