সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

বোন দেশে ফিরলেই আহমেদ ইমতিয়াজ বুলবুলের দাফন

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ   বরেণ্য গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে আফতাব নগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

বরেণ্য গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের দাফন নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। তার বোন বিদেশ থেকে ফিরলেই মরদেহ দাফন করা হবে।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ জানান, শিল্পীর জানাজার বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। একমাত্র ছেলের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে। বুলবুল ভাইয়ের দুই বোন। একজন থাকেন বিদেশে। তিনি ফিরবেন বুধবার সকালে। তার জন্য অপেক্ষা করা হবে।’
আরো পড়ুন :  চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল

বরেণ্য এই শিল্পীর পারিবারিক সূত্র জানায়, আজ রাজধানীর একটি হাসপাতালের মর্গে রাখা হবে শিল্পীর মরদেহ। আগামীকাল বুধবার সকাল ১১টায় তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হবে। সেখানে ১২টা পর্যন্ত তার মরদেহ রাখা হবে।

সেখানে বরেণ্য এ শিল্পী ও মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার দেওয়া হবে এবং সর্বস্তরের জনগণ শ্রদ্ধা জানাবেন। পর্বটি পরিচালনা করবে সম্মিলিত সাংস্কৃতিক জোট।

শহীদ মিনারের পর্ব শেষে বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের জামে মসজিদ প্রাঙ্গণে নেওয়া হবে আহমেদ ইমতিয়াজের বুলবুলের মরদেহ। সেখানে অনুষ্ঠিত হবে তার জানাজা। বরেণ্য এ শিল্পীর মরদেহ শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

মাতৃভূমির খবর/এসএইচএস

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar