বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

বেনাপোল ইমিগ্রেশনে ছিনতাইকারী আটক

শার্শা(যশোর)প্রতিনিধিঃ বেনাপোল ইমিগ্রেশন এলাকায় ভারতগামী পাসপোর্টযাত্রীর কাছ থেকে ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে নয়ন (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।
রোববার (২১জুলাই) দুপুরে বেনাপোল চেকপোস্ট প্যাছেঞ্জার টার্মিনাল ভবন থেকে আনসার সদস্যরা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
আটক ছিনতাইকারী বেনাপোল পৌরসভার বড়আঁচড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।
কাস্টমসের নিরাপত্তা সংস্থ্যা আনসার ব্যাটালিয়নের পিসি মাহাবুব হোসেন জানান, ওই ছিনতাইকারী গোয়েন্দা কর্মকর্তা সেজে প্যাসেঞ্জার টার্মিনালে লাইনে দাঁড়িয়ে থাকা যাত্রীর কাছে কত টাকা আসে জানতে চায়। পরে ওই যাত্রীরা টাকা বের করে দেখালে তার হাত থেকে টাকা নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় যাত্রী আনসার সদস্যের কাছে অভিযোগ করলে অভিযুক্ত ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দেওয়া হয়।
এদিকে স্থানীয়রা জানান, আটক নয়ন দীর্ঘদিন ধরে ইমিগ্রেশন এলাকায় বিভিন্ন সংস্থ্যার পরিচয় দিয়ে যাত্রীদের কাছ থেকে ভয় দেখিয়ে ছিনতাই করলেও সেখানে কর্তব্যরত ইমিগ্রেশন পুলিশ বিষয়টি এড়িয়ে চলে। এতে তাদের দৌরাত্ব বেড়ে চলেছে। পুলিশের কেউ কেউ তার কাছ থেকে সুবিধা নেয় বলেও অভিযোগ রয়েছে। প্রতিদিন তাদের হাতে কেউ না কেউ সব হারিয়ে নিঃস্ব হচ্ছে। এসব ছিনতাইকারীদের মধ্যে নয়ন, বাবু, কাদের, মাসুম সাদ্দাম আলোচিত।
বেনাপোল পোর্টথানা পুলিশের উপপরিদর্শক(এসআই) আব্দুল লতিফ জানান, আটকের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar