শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়ঃ নিহত-১

শার্শা(যশোর)প্রতিনিধিঃ বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে শনিবার ভোর রাতে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়। গুলি বিদ্ধ হয়ে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত ও আকমল হোসেন নামে এক বিজিবি হাবিলদার আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও বোমা উদ্ধার করেছে বিজিবি।নিহত সুজন বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।
২১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ১০/১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেন্সিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করেছে। এ ধরনের সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের দেখে কয়েকটি বোমা নিক্ষেপ করলে আকমল হোসেন নামে এক বিজিবি’র হাবিলদার আহত হয়। পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ করে কয়েক রাউন্ড গুলি চালায়।
এসময় বিজিবি’র গুলিতে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। নিহত সুজনের বাড়ী বেনাপোল কাগজ পুকুর গ্রামে। ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও তিনটি হাত বোমা উদ্ধার করা হয়েছে। বোমা নিঃক্রীয় করার জন্য র‌্যাবের বোমা ডিজপোজাল টিম কাজ করছেন। বিজিবি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য  হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে বিজিবি জানান।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar