শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিদেশ যেতে বাধা নেই এরশাদের : ওবায়দুল কাদের

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিদেশ যেতে বাধা নেই, তিনি চাইলে আজও বিদেশ যেতে পারেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ রোববার দুপুরে ফেনী পৌর আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

গত বৃহস্পতিবার বনানীতে নিজের রাজনৈতিক কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদ তার চিকিৎসায় বাধা দেয়া হচ্ছে ও বিদেশ যেতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেন। তিনি বলেন, ‘আমার বয়স হয়েছে, চিকিৎসা করতে দেবে না, বাইরে যেতে দেবে না। মৃত্যুকে ভয় করি না।’

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, দেশে নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। আগের নির্বাচনগুলোতে যে পরিবেশ ছিল তার চাইতেও বেশি সুন্দর পরিবেশ বিরাজ করছে। বিএনপি ও ঐক্যফ্রন্টের অভ্যন্তরীণ কোন্দলে গুলশান ও পল্টনে মনোনয়ন বঞ্চিতরা ভাঙচুর-হামলা চালিয়েছে। বারবার তোপের মুখে পড়ছেন বিএনপি মহাসচিব। পরিবেশ বিঘ্নিত করে বিএনপি যদি নির্বাচন থেকে সরে দাঁড়ায় তাহলে আমাদের কিছু করার নেই।

সেতুমন্ত্রী বলেন, স্বপ্ন ভঙ্গের বেদনা থাকবে। যোগ্য প্রার্থী না থাকায় মহাজোটের অনেককে মনোনয়ন দেয়া সম্ভব হয়নি। জয়লাভ করতে পারবে এমন প্রার্থীদের দল ও মহাজোট থেকে মনোনয়ন দেয়া হয়েছে। সিট নিয়ে বানরের পিঠা ভাগ করা হয়নি। দল ক্ষমতায় এলে দল ও মহাজোটের মনোনয়ন বঞ্চিতদের সম্মানিত করা হবে।

তিনি বলেন, মন্ত্রী-এমপি হিসেবে আমি কোনো সুযোগ সুবিধা নিচ্ছি না। আচরবিধি লঙ্ঘন করছি না। আমি আচরণ বিধি মেনেই চলছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়া আদালতের আদেশে কারাগারে আছেন। এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আক্তার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শহীদ উদ্দিন খোন্দকার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন। সূত্র: জাগোনিউজ২৪

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar