রবিবার, ০৯ মে ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

বিতর্কিত কাউকে মনোনয়ন দেয়া হবে না: ওবায়দুল কাদের

মাতৃভূমির খবর ডেস্কঃ গ্রসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিতর্কিত কোন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়া হবে না। যাকে জনগণ ভালোবাসে যার জনপ্রিয়তা বেশি এবং যে প্রার্থী যোগ্য তাকেই দলীয় মনোনয়ন দেয়া হবে। আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

আরো পড়ুন: চট্টগ্রামে কাভার্ডভ্যানের চাপায় প্রকৌশলী নিহত

ওবায়দুল কাদের জানান, আগামীকাল শনিবার সন্ধ্যা ৬টায় গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা হবে। সেখানেই প্রার্থী নির্ধারণ করা হবে।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হারলেও তেমন কোনও ক্ষতি হবে না। এটা তো জাতীয় নির্বাচন নয় যে নির্দিষ্ট সংখ্যক আসন না পেলে সরকার গঠন করা যাবে না। স্থানীয় সরকার নির্বাচনে হার-জিত হতেই পারে।

তিনি বলেন, নতুন কমিটি হওয়ার পর ঢাকা সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। চাপ না থাকলেও এটা বড় একটা চ্যালেঞ্জ। দুই সিটিতে ১৭২ জন কাউন্সিলর প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে বলে জানান কাদের।

এ সময় নতুন বছরে মন্ত্রিসভায় পরিবর্তন আসতে পারে বলেও জানান সেতুমন্ত্রী। বলেন, মন্ত্রিসভার পরিবর্তনের বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রীর এখতিয়ার। রুটিন একটা পরিবর্তন তো হয়। নতুন বছরেও হতে পারে। কখন হবে, আমি ঠিক বলতে পারছি না।

অনুষ্ঠানে নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় নেতা শাহাবুদ্দিন ফরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar