বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

বিজয়ের মাসে রাজাকারদের ভোট চাওয়ার অধিকার নাই : কাজী ফিরোজ রশীদ

জেড হকঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গনসংযোগের মাধ্যমে দিনের প্রচারনা শুরু করলেন ঢাকা- ৬, আসনের মহাজোটের প্রার্থী জনাব কাজী ফিরোজ রশীদ। আজ বেলা ১২ টায় তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আসেন, বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে দাড়িয়ে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার পর আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি জনাব অধ্যাপক ড. মিজানুর রহমানের হাতে প্রচার পত্র তুলে দিয়ে।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন ভিসি ড. মিজানুর রহমান, তিনি সবাইকে একজোট হয়ে মহাজোটের পক্ষে কাজ করার আহবান জানান, একই সাথে তিনি ছাত্র- ছাত্রীদের সরণ করিয়ে দেন যে তিনি জগন্নাথের সাবেক ভিপি এবং বর্তমানেও তিনি এই বিশ্ববিদ্যালয়ের জন্য নিরলস কাজ করে যাচ্ছে তিনি আমাদের লোক আমাদের ভাই, তাই তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আমাদের এলাকার সার্বিক উন্নয়নের সুযোগ করে দিতে হবে।

কাজী ফিরোজ রশীদ তার বক্তৃতায় ছাত্রজীবনের কথা সরণ করেন, তিনি বলেন বিজয়ের মাসে রাজাকারদের ভোট চাওয়ার কোন অদিকার নাই আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহাজোট মনোনীত লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান করান, এসময় তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জন্য ২০০শ একর জমি ও ২০০০ হাজার কোটি টাকা দিয়ে নতুন ক্যাম্পাস তৈরীর যে উদ্যোগ নিয়েছেন সে অবদানের কথা সরণ করিয়ে দেন, এবং বলেন এটি হবে বাংলাদেশের অন্যতম সেরা সৌন্দর্য মন্ডিত ক্যাম্পাস।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগের সাংগাঠনিক সম্পাদক, গাজী সারোয়ার হোসেন বাবু, আরও ছিলেন সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজের ছাত্রলীগের  সাবেক সভাপতি, ও সূত্রাপুর থানা আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরজ্জামান হিমু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সেক্রেটারি শেখ জয়নুল আবেদিন, অনুস্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোঃ তরিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar