মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

বিজয়নগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

বিজয়নগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার
মোঃ কেফাইতুল ভুইয়া ; বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আউলিয়া বাজার তদন্ত ফাঁড়ি বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেপ্তার করেছে।
গতকাল শনিবার (৪ জুলাই) দিবাগত রাত ২ থেকে ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এর অভিযান চালিয়ে ডাকাত ২ জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার খাটিংগা নির্জন বাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ৮/১০ জনের একটি ডাকাত দল।
গোপন সূত্রে পেয়ে খবর পেয়ে আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ অভিযান চালায়।
এসময় অপরাপর ডাকাতরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার পাহাড়পুর ইউনিয়নের খাটিংগা গ্রামের মন্নান মিয়ার ছেলে মোঃ বাবুল মিয়া ও মৃত সুলতান মিয়ার ছেলে ফজল খাঁন।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে ২ টি দা, ২ টি লম্বা ধারালো ছোড়া (কিরিচ), ২টি টর্চ লাইট ও সাথে গ্রীল কাটার ১টি যন্ত্র পাওয়া গেছে।
উল্লেখ্য মোঃবাবুল মিয়ার ডাকাতের নামে পূর্বে অস্ত্র আইনের,  মামলা মাদক আইনের মামলা, এবং অন্যান্য মামলা সহ মোট ০৫ টি মামলা আছে। ও মোঃ ফজল খানের নামে ০২ টি মামলা রয়েছে।
এছাড়াও গত (২ জুলাই) দিবাগত রাতে হরষপুর ইউনিয়নের পাইকপাড়ার পেশাদার গরু চোর আব্দুর রহমানকে চুরিকৃত গরুসহ আউলিয়া বাজার তদন্ত ফাঁড়ি পুলিশ গ্রেপ্তার করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
এ ব্যাপারে আউলিয়া বাজার তদন্ত ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) মোঃ মনিরুল ইসলাম জানান, পুলিশ বাদি হয়ে গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে আদালতে চালান দেওয়া হয়েছে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar