মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

বিজিবির সাথে গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

মাতৃভূমির খবর ডেস্কঃ কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘গোলাগুলিতে’ এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বিজিবির দাবি, নিহত ব্যক্তি ইয়াবা পাচারে জড়িত ছিল।আজ শুক্রবার ভোররাতে টেকনাফ উপজেলার লেদা ছ্যুরি খাল সীমান্তের বেড়িবাঁধে ‘গোলাগুলির’ এ ঘটনা ঘটে।

আরো পড়ুন: প্রতিটি পরিবারকে আমরা দারিদ্র্যের হাত থেকে মুক্ত করতে চাই : প্রধানমন্ত্রী

নিহত নুর কবির (২৮) মিয়ানমারের আকিয়াব জেলার মংডু থানার মোতালেবের ছেলে। তিনি টেকনাফের জাদিমুরা ব্রিটিশ পাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ছিলেন।

টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, লেদা বিওপির একটি বিশেষ টহলদল ছ্যুরি খালের বেড়িবাঁধ এলাকায় নিয়মিত টহলে যায়।

টহলের এক পর্যায়ে কেওড়া বাগানের মাটির নিচ থেকে তিন থেকে চারজন কালো পলিথিনে মোড়ানো একটি বস্তা উঠায় । এ সময় টহলদলের উপস্থিতি টের পেয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলি ছোড়ে চারজন।

তাৎক্ষণিক আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছুড়ে। এতে উভয়ের মধ্যে ১৫ মিনিট গোলাগুলির পর পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, একটি দেশি তৈরি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গাকে উদ্ধার করা হয়।

এরপর গুলিবিদ্ধকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিতে বলেন। তাকে কক্সাবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এখন তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar