সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১৫ অপরাহ্ন

বিজয় সমাবেশের মঞ্চে শেখ হাসিনা

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় উদযাপনে আওয়ামী লীগের বিজয় উৎসবে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা ৩টার পরপরই সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন তিনি।

আর সাড়ে ১২টার দিকে শুরু হয় সাংস্কৃতিক আয়োজন। মঞ্চে রয়েছেন আওয়ামী লীগে শীর্ষ নেতারা। উৎসব ঘিরে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যান লোকে লোকারণ্য, মুখরিত জয় বাংলা স্লোগানে। উৎসবে যোগ দিতে বিকেলেও দেখা গেছে জনস্রোত। আড়াইটায় শুরু হয় সমাবেশের আনুষ্ঠানিকতা। পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। মাওলানা এটি এম আবদুল মোমেন সিরাজী পবিত্র কুরআন তিলাওয়াত করেন।

জানা গেছে, সমাবেশে শেখ হাসিনা আগামী দিনে তার দল আওয়ামী লীগ ও সরকারের গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলো তুলে ধরবেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেবেন।

এদিকে বিজয় সমাবেশকে কেন্দ্র করে দুপুরের আগে থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা। তাদের হাতে দেখা যায় নৌকার প্রতিকৃতি, রঙ-বেরঙের বেলুন-ফেস্টুন। সেই সঙ্গে নারী কর্মীদের পরনে লাল-সবুজ শাড়ি।আর পুরুষদের গায়ে লাল-সবুজ টি-শার্ট এবং মাথায় লাল-সবুজেরই ক্যাপ। সব মিলিয়ে দুপুর নাগাদ জাতীয় পতাকার রঙিন পোশাকে বর্ণিল হয়ে ওঠে সোহরাওয়ার্দী উদ্যান।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar