রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৮ অপরাহ্ন

বিএনপি প্রার্থী ইশরাকের বাসায় গিয়ে ভোট চাইলেন তাপস

মাতৃভূমির খবর ডেস্কঃ  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসায় গিয়ে ভোট চাইলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গতকাল শনিবার দুপুরে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের বাসায় গিয়ে তিনি ভোট চান।

আরো পড়ুন: ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ

রাজধানীর ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে শনিবার দ্বিতীয় দিনের মতো নির্বাচনী প্রচারণা শুরু করেন তাপস। দুপুরে আর কে মিশন রোডের গোপীবাগের সেকেন্ড লেনেই ইশরাকের বাসার নিচে গিয়ে ভোট চান আওয়ামী লীগের এ প্রার্থী।প্রচারণা শুরুর আগে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ব্যারিস্টার তাপস। এসময় তিনি জানান, মাদক ও সন্ত্রাসের মতো সামাজিক অপরাধ দমনে জিরো টলারেন্স নীতিতে থাকবেন তিনি।

তিনি আরও বলেন, এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব। ঢাকা শহরে মাদকসহ অন্যান্য অপরাধমূলক সামাজিক যে ব্যাধি রয়েছে, সেগুলো দূর করা হবে। আমরা এলাকাভিত্তিক সমস্যা সমাধান করব। আমরা ঢাকাকে উন্নত দেশের উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলব।

তিনি বলেন, ঢাকা আমাদের প্রাণের শহর। ঢাকায়ই আমাদের বেড়ে ওঠা ও স্বপ্ন দেখা। তাই আমাদের এ ঐতিহ্যবাহী ঢাকাকে পুনরুজ্জীবিত করব। আমরা আমাদের ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলব।

আওয়ামী লীগের এ প্রার্থী বলেন, প্রত্যেকটা ওয়ার্ডে খেলাধুলার পর্যাপ্ত ব্যবস্থা করা হবে। আমাদের মা-বোন ও মুরব্বিদের জন্য পর্যাপ্ত হাঁটার ব্যবস্থা করা হবে। বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমরা এই অচল ঢাকাকে সচল করব। আমাদের ঢাকার রাস্তাঘাট পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমানো হবে।

এসময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক ও দুর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন শেখ ফজলে নূর তাপস। এ সময় নেতাকর্মীদের এলাকাভিত্তিক টিম গড়ে তুলে নৌকার বিজয় আনতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানান।এর আগে রোজ গার্ডেন এলাকায় পৌঁছার আগেই দলের নেতাকর্মীরা সেখানে ভিড় করেন। সেখানে তাপস পৌঁছালে ফুলের নৌকা উপহার দিয়ে তাকে বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। এ সময় তাপস পুরান ঢাকাকে আধুনিক হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে নৌকার পক্ষে ভোট চান। শনিবার দিনব্যাপী পুরান ঢাকার ওয়ারীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করবেন আওয়ামী লীগের এ মেয়রপ্রার্থী।প্রচারণায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ রায় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar