শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:১১ অপরাহ্ন

বিএনপি কোনো রাজনৈতিক দল নয়: শিল্পমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ   বিএনপি একটি আওয়ামী লীগবিরোধী প্ল্যাটফর্ম, এটাকে কোনো রাজনৈতিক দল মনে করেন না বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। শুধু আওয়ামী লীগের বিরোধিতা করার জন্য তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় বলেও উল্লেখ করেন তিনি।

গতকাল শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের কাছে মন্ত্রী এ মন্তব্য করেন। এ সময় মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারের যে মহাপরিকল্পনা রয়েছে, তা বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে জনগণের প্রত্যাশা পূরণ করা। উন্নয়নের পক্ষে জাতি আমাদের রায় দিয়েছে। এটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও বাস্তবায়নই এখন আমাদের প্রধান লক্ষ্য।

বিএনপি প্রসঙ্গে মন্ত্রী বলেন, এটা কোনো রাজনৈতিক দল নয়। আওয়ামী লীগবিরোধী একটি প্লাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিএনপির মতো এরকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই।

তাছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রলবোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না। নিজ জেলা নরসিংদীর বেকারত্ব দূরীকরণে নতুন করে শিল্পায়নের প্রসঙ্গ নিয়েও কথা বলেন তিনি।

এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েসনের সভাপতি বিশ্বজিৎ সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar