বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:১৯ অপরাহ্ন

বিএনপির প্রাথী হতে চান ইয়াছিন ফেরদৌস মুরাদ

ইমরান খান, ধামরাই :   ঢাকা-২০ (ধামরাই) আসনে ধানের শীষের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ। এই সময় তার সঙ্গে ছিলেন, সুতিপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজুর রহমান রুমা, ঢাকা জেলা বিএনপির প্রচার সম্পাদক সুনীল সাহা, ঢাকা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক আহম্মেদ ফারুক, ধামরাই উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক মনিরুল ইসলাম মনির, যুগ্ম আহ্বায়ক রিফাত আহমেদ সহ ধামরাই উপজেলা বিএনপির অন্যান্য নেতাকর্মীরা। মনোনয়ন কেনার পর ইয়াছিন ফেরদৌস মুরাদ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আগামী দিনের রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অংশ হিসেবেই নির্বাচন করতে চাই।

তিনি বলেন, দলের দুর্দিনে আর্থিক ও শারীরিক শ্রম দিয়ে বিএনপির নেতাকর্মীদের পাশে থেকেছি। দীর্ঘ দিন ধরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামী দিনের রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে বিএনপির হয়ে কাজ করে যাচ্ছি। শহীদ জিয়ার আদর্শের রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময় হামলা- মামলা ও নির্যাতনের শিকার হয়েছি। তিনি আরও বলেন, বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম করে তিনি নিজেকে পরিচ্ছন্ন নেতা হিসেবে সংসদীয় আসনে পরিচিত করেছেন। তার নেতৃত্বে এই দুঃসময়েও ঝিমিয়ে পড়া বিএনপি নেতা কর্মীদের নিয়ে কার্যক্রম শুরু করেছে। উপজেলার প্রায় দেড় হাজার বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন।

এছাড়াও শীতার্থদের মাঝে বিপুল পরিমান কম্বল বিতরণ, বন্যা দূর্গতদের সহায়তা, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ দরিদ্র মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন। ইয়াসিন ফেরদৌস মুরাদ বলেন, হাইকমান্ড ঢাকা-২০ ধামরাই আসনে আমাকে ধানের শীষ প্রতীক দিয়ে মূল্যায়ন করবেন। ধানের শীষের মনোনয়ন পেলে এই আসনটি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।পাশাপাশি অসাম্প্রদায়িক ও সন্ত্রাসমুক্ত রাজনৈতিক পরিবেশ এবং হারানো গণতন্ত্রকে পুনঃরুদ্ধার করে এলাকার উন্নয়নে নিজেকে নিয়জিত করবেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar