বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

বাবা-মায়ের কবরের পাশে শায়িত আমজাদ হোসেন

ফাইল ছবি

বিনোদন ডেস্ক :  বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন চলচ্চিত্র পরিচালক, চিত্রনাট্যকার ও গীতিকার আমজাদ হোসেন। আজ রোববার সকাল ১০টায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

প্রয়াত আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল জানান, আমার দাদা-দাদির কবরের পাশেই সমাহিত করা হয়েছে বাবাকে। এটাই ছিল তার শেষ ইচ্ছা।

এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় অ্যাম্বুলেন্সযোগে ঢাকা থেকে জামালপুর শহরের ইকবালপুরে নিজ বাসভবনে তার মরদেহ পৌঁছায়।

এরপর তার মরদেহ আজ সকাল ৯টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য জামালপুর উচ্চ বিদ্যালয় (জামালপুর নতুন হাইস্কুল) মাঠে রাখা হয়। জামালপুরে তাকে শ্রদ্ধা নিবেদন করতে ও একনজর দেখতে জনসাধারণ ভিড় করেন। এসেছিলেন জামালপুর-৫ (সদর) বর্তমান এমপি রেজাউল করিম হীরা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার মারা যান ৭৬ বছর বয়সী বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব আমজাদ হোসেন। এর এক সপ্তাহ পর ২১ ডিসেম্বর সন্ধ্যায় মরদেহ ঢাকায় এসে পৌঁছালে প্রথমে তার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আদাবরের বায়তুল আমান মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। রাতে তার মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়েছিল।

পরদিন ২২ ডিসেম্বর সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ভক্তদের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হন কিংবদন্তি চলচ্চিত্রকার আমজাদ হোসেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar