শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

বাথরুমেও টিভি দেখার ব্যবস্থা করল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক:   মনে করুন দুই দলের ফুটবলারদের মধ্যে টানটান উত্তেজনাকর মুহূর্তের খেলা চলছে। ম্যাচের চরম মুহূর্তে তুমুল যুদ্ধ যখন মাঠে চলছে তখনই আরও এক যুদ্ধ চলছে আপনার পেটের ভেতরেও। খেলা ছেড়ে বাথরুমের দিকে মোটেই যেতে ইচ্ছে করছে না আপনার! তড়িঘড়ি করে টয়লেটে গেলেন কিন্তু খেলার সেই মুহূর্তটা মিস হয়ে গেল!বাথরুমে যদি একটা টেলিভিশন থাকত, কী ভালই না হতো! এখন থেকে আর সেসব মুহূর্ত মিস করার কোনো সুযোগ রইল না রিয়াল মাদ্রিদের স্টেডিয়াম সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা দেখতে আসা মানুষদের জন্য। টয়লেটেই টিভি স্থাপন করতে যাচ্ছে ক্লাবটি। তবে টেলিভিশন থাকবে নাকি শুধুমাত্র পুরুষদের বাথরুমেই। কিন্তু যা ভাবছেন তেমনটা ঠিক নয়! মাঠের ম্যাচ দেখানোর জন্য টিভি বসানো হয়নি। বাথরুমের সেই টিভিতে দেখানো হবে শুধুই বিজ্ঞাপন!

‘সুইস ইনভেন্ট’ নামে এক সুইস কম্পানি প্রস্তুত করেছে বাথরুমের জন্য এমন টিভি। স্পেনের অন্য এক স্টেডিয়াম, বুটার্কিতে ইতিমধ্যেই এমন টিভি বসানো হয়েছে। এবং সেখানে দেখানো বিজ্ঞাপন থেকে আয়ের পরিমাণ নজর কেড়েছে দেশের অন্যান্য ক্লাবগুলির।

গবেষণা বলছে, স্টেডিয়ামের বাথরুমে গড়ে ৩০ সেকেন্ড সময় কাটান একজন পুরুষ। সে সময়ে তাদের সম্পূর্ণ নজর কাড়ে টেলিভিশনের এই বিজ্ঞাপনগুলি। যার ফলে ক্রেতার সংখ্যা একটু হলেও বৃদ্ধি পাচ্ছে। এমন সাফল্য দেখে এখন স্পেনের আরও এক ক্লাব বেতিসও এই প্রযুক্তি স্থাপন করার কথা ভাবছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar